Only 1650 Takay 360 Degree Light Bulp WI-FI ip Camera

Wifi IP Camera V380 Night Vision camera. 360 Degree Light Bulp Camera View, Fish-eye Wireless Bulp IP Camera. Brand New Product.

Address: Multiplan Center,
Ecs Computer City,
New Elephant Road,
Dhaka,Bangladesh.


                                                                                           Price:  1650 Taka
            Contact: 01954641624

সারা দেশে মাত্র (৪৮-৭২) ঘণ্টার মধ্যে পণ্য ডেলিভারি করা হয়। কুরিয়ার চার্জ-100 টাকা (অগ্রিম) আপনাকে অগ্রিম প্রদান করতে হবে কুরিয়ার চার্জ 100 টাকা By Bkash. কুরিয়ার করার পর আপনার ঠিকানায় পন্যটি চলে গেলে পরিবহন অফিস থেকে আপনাকে পন্যটি সঠিকভাবে বুঝে নিতে হবে এবং পন্যের অবশিষ্ট মূল্য pay করতে হবে । (পন্য বুঝে টাকা দিন) সারা বাংলাদেশে জননী, সুন্দরবন , এস.এ পরিবহন,করোতোয়া এর মাধ্যমে আমরা পন্য ডেলিভারি করে থাকি। আপনার কাছে ৪৮-৭২ ঘন্টার মধ্যে আপনার পন্যটি পৌঁছে যাবে। অবশিষ্ট পন্য মূল্য পরিবহন অফিসে পণ্য নেওয়ার সময় পেমেন্ট করতে হবে। হোম ডেলিভারির বেবস্থা ও রয়েছে।

এটা কোনো সাধারন 360 degree আইপি ক্যামেরা নয়। এটা হচ্ছে panoramic 360 degree fish-eye Bulp আইপি ক্যামেরা । সাধারন 360 degree আইপি ক্যামেরা আপনি যে দিকে ঘুরাবেন শুধু সেদিক টাই দেখাবে । তার মানে আপনি যদি চারো দিক একই সময় দেখতে চান তাহলে আপনার চারটা সাধারন 360 degree আইপি ক্যামেরা লাগবে। তবে panoramic 360 degree Bulp fish eye আইপি ক্যামেরা একটাই আপনাকে চারো দিক একই সময় দেখাতে পারে।

360 moving IP Camera এবং 360 fish eye  Bulp IP Camera-র মধ্যে পার্থক্য কি?

360 moving IP Camera-তে আপনি মোবাইল দিয়ে আইপি ক্যামেরাকে ঘুরিয়ে ঘুরিয়ে এক এক side দেখতে হবে। তবে fish-eye Bulp  IP Camera ঘুরানো ছারাই সব side একসাথে দেখাবে।

এই আইপি ক্যামেরার সুবিধা কি?

01. এই Bulp Ip ক্যামেরা আপনি পৃথিবীর যেকোনো জায়গা থেকেই mobile অথবা computer অথবা tab দিয়ে দেখতে পারবেন এবং এটাকে পুরোপুরি control করতে পারবেন।
02. এই আইপি ক্যামেরা টি ইন্টারনেট ছাড়াও কাজ করবে। ইন্টারনেট না থাকলেও ১০০ ফিটের ভিতর আইপি ক্যামেরাটি দেখতে পারবেন। আর ইন্টারনেট থাকলে পৃথিবীর যেকোনো জায়গা থেকেই দেখতে পারবেন।
03. এই আইপি ক্যামেরা তে একটা মেমোরি কার্ড লাগালেই এটা record করতে পারবে।
04. এই আইপি ক্যামেরাটি তে নাইট ভিশন আছে আর তাই এটা পুরোপুরি অন্ধকার এও সব দেখাবে ।
05. এই আইপি ক্যামেরা শুধু ভিডিও নয় বরং সাউন্ড ও record করে।
06. এই আইপি ক্যামেরা তে আপনি মোবাইল দিয়ে কথা বলতেও পারবেন। তার মানে এই আইপি ক্যামেরা দিয়ে আপনি Voice chat ও করতে পারছেন।
07. এই আইপি ক্যামেরা টি ৩৬০ ডিগ্রি fish eye আর তাই এটা ঘুরানো ছারাই সব side একসাথে দেখাবে।
08. আইপি ক্যামেরার দাম CCTV Camera-র তুলনায় অনেক কম ,তবে আইপি ক্যামেরার সুবিধা CCTV Camera থেকে আরো বেশি।
09. আইপি ক্যামেরা সেট আপ করা খুব সহজ। IP camera সেট আপ করার জন্য wiring করা লাগে না এবং IP Camera আপনি নিজেই লাগাতে পারবেন।
10. আইপি ক্যামেরার ছবি সাধারণ TVL CCTV Camera-র চেয়ে অনেক Clear এবং AHD CCTV Camera-র সমতুল্য।

SPECIFICATIONS:

01. Camera Resolution: 2 Megapixel Lance
02. Video Resolution: 1920*1080P, 1280*720P, 960*720P ভিডিও রেকর্ডিং করা যায়।
03. Image Resolution: 1920P HD ছবি তোলা যায়।
04. Audio: Two Way Audio. কথা বলা এবং শোনা যাবে
05. Network: এটার নিজস্ব WiFi আছে । ইন্টারনেট ছাড়াও কাজ করবে, ইন্টারনেট না থাকলেও ১০০ ফিটের ভিতর আইপি ক্যামেরাটি দেখতে পারবেন। আর ইন্টারনেট থাকলে পৃথিবীর যেকোনো জায়গা থেকেই দেখতে পারবেন।
06. Night Vision: এটা পুরোপুরি অন্ধকার এও সব দেখাবে
07. Record: মেমোরি কার্ড লাগালেই এটা record করতে পারবে
08. Memory Card: Supports memory card upto 64GB.
09. 360 degree Rotation: মোবাইল দিয়ে এটা উপর, নিচ, ডান , বাম ঘুরানো যাবে
10. View: পৃথিবীর যেকোনো জায়গা থেকে দেখতে পারবেন.
Installation: দেয়ালে বা ছাদে লাগাতে পারবেন। অথবা টেবিল-এ ও রাখতে পারবেন। সেট আপ করা খুব সহজ, সেট আপ করার জন্য wiring করা লাগে না এবং IP Camera আপনি নিজেই লাগাতে পারবেন।

We have all kinds of cctv camera, IP camera, WIFI IP camera, WIFI mini IP camera, HD IP camera, Wireless cctv camera, Fisheye IP camera, DVR,NVR, AHD Camera, HD Camera, IP camera price in Bangladesh , cctv camera wifi mini ip camera price in Bangladesh, to see all our IP camera price in Bangladesh please Call- 019546416246.

No comments

Theme images by Petrovich9. Powered by Blogger.